জাকারবার্গকের পদত্যাগের দাবি


Published: 2018-11-18 13:35:57 BdST, Updated: 2018-12-11 00:11:36 BdST

আইটি লাইভ: এবার ফেসবুকের প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জাকারবার্গের পদত্যাগের দাবি উঠেছে। সামাজিক যোগাযোগের এই মাধ্যমটিতে যার বিনিয়োগকারী তারা জাকারবার্গের ওপর এমন চাপ বৃদ্ধি করেছেন। নিউ ইয়র্ক টাইমসে একটি রিপোর্ট প্রকাশ হয় সম্প্রতি।

নিউ ইয়র্ক টাইমসের এক প্রতিবেদন থেকে জানা গেছে, একজন রিপাবলিকান রাজনীতিকের মালিকানাধীন রাজনৈতিক পরামর্শক ও পিআর প্রতিষ্ঠানকে ভাড়া করেছে ফেসবুক। এমন কথা প্রকাশ হওয়ার পর বিনিয়োগকারীদের মধ্যে অস্বস্তি প্রকাশ পায়।

ফেকবুকের বড় একটি অংশের শেয়ারের মালিক ট্রিলিয়াম অ্যাসেট ম্যানেজমেন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জোনাস ক্রোন। দ্য গার্ডিয়ান খবর থেকে জানা যায়, তিনি নিউ ইয়র্ক টাইমসের ওই রিপোর্টের পর পরিচালনা পরিষদের চেয়ারম্যান পদ ত্যাগ করার আহ্বান জানিয়েছেন মার্ক জাকারবার্গকে।

নিউ ইয়র্ক টাইমসের রিপোর্ট অনুযায়ী, ওয়াশিংটন ডিসিভিত্তিক রিপাবলিকানদের প্রতিষ্ঠান ডিফাইনারস পাবলিক অ্যাফেয়ার্সকে ভাড়া করেছে ফেসবুক।

 


ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।