মাত্র ৩৫০০ টাকায় পাওয়া যাবে আইফোন!


Published: 2018-06-26 21:23:26 BdST, Updated: 2018-11-14 04:52:27 BdST

আইটি লাইভ: স্বপ্নের ফোন আইফোন। বিশ্বাসই হচ্ছে না, মাত্র ৩৫০০ টাকায় মিলবে আইফোন! এতো সস্তায় যদি পাওয়া যায়, তা হলে হাতে চাঁদ পাওয়ার মতো অবস্থা। আবারও অত্যন্ত সস্তায় পাওয়া যাচ্ছে আইফোন। সংবাদটি শুনে হয়তো রিতি মতো ঘাবড়ে যাবেন।

এই আইফোন 3GS আবার পাওয়া যাচ্ছে বাজারে। গ্রাহক ফোনটি পেতে চলেছেন একেবারে পানি দরে। প্রথম এই ফোন আত্মপ্রকাশ ২০০৯ সালে৷ দীর্ঘ ৯ বছর পর ফের বিক্রি হচ্ছে iphone 3gs ফোনটি।

তবে কেবলমাত্র দক্ষিণ কোরিয়া বাসি এই ফোনটি কিনতে পারবেন। বাংলাদেশি টাকায় যেটির দাম মাত্র ৩৫০০ টাকা। স্টক থাকছে সীমিত। ফোনটি ইউজাররা পেতে চলেছেন টেলিকম সংস্থা SK Telink-এর বদৌলতে। চলতি মাসের শেষে শুরু হতে চলেছে সেলটি।

বিদেশি ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, গুদামঘর থেকে বেশ কিছু সেট উদ্ধার করে টেলিকম সংস্থা (SK Telink)। সংস্থা জানিয়েছে, প্রত্যেক সেটকে পরীক্ষা করার পরই বিক্রি করা হবে। হার্ডওয়্যার জনিত সমস্যা থাকার সম্ভবনা নেই। তবে, ব্যাটারির অবস্থা চিন্তায় ফেলেছে উদ্যোক্তাদের৷ ৯ বছর আগে তৈরি ফোনটি এখনও নতুনভাবে বাক্সবন্দি অবস্থায় রয়েছে। তাই, ব্যাটারিটি নষ্ট হয়ে যাওয়া খুব স্বাভাবিক। সংস্থার তথ্য বলছে, শুরুর দিকে ফোনটির দাম ছিল ৩৫০০ টাকা ৷

 

 

ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।