"বেসিসের ১৯তম বার্ষিক সাধারণ সভা"


Published: 2018-01-13 18:15:55 BdST, Updated: 2018-06-24 01:43:45 BdST

 

আইটি লাইভ: বেসিসের প্রকৃত কর্ণধার, সদস্যদের কল্যাণ সাধনে কাজ করে যাবে দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)। শনিবার রাজধানীর কাকরাইলের আইডিইবি মিলনায়নে বেসিসের ১৯তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এমন লক্ষ্যই প্রকাশ করা হয়।

বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীরের সভাপতিত্বে সভায় বেসিসের সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশ নেন। বেসিসের দুই শতাধিক সদস্য প্রতিষ্ঠানসহ এই সাধারণ সভায় উপস্থিত ছিলেন সংগঠনের জ্যেষ্ঠ সহ-সভাপতি রাসেল টি আহমেদ, সহ-সভাপতি এম রাশিদুল হাসান, ফারহানা এ রহমান, পরিচালক উত্তম কুমার পাল, মোস্তাফিজুর রহমান সোহেল, সোনিয়া বশির কবির, রিয়াদ এসএ হোসেন ও দেলোয়ার হোসেন ফারুক।

১৯তম বার্ষিক আলোচনা সভায় উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী এবং বেসিসের সদ্য-সাবেক সভাপতি মোস্তাফা জব্বার। বৈঠকে উপস্থিত বেসিস সদস্যবৃন্দ সংগঠনের অগ্রযাত্রায় মন্ত্রী মোস্তাফা জব্বারের অসামন্য অবদানের জন্যে তাঁকে দাঁড়িয়ে সম্মান জানান। ভবিষ্যতে দেশের তথ্য-প্রযুক্তি খাতের অগ্রযাত্রায় বেসিস ঐক্যবদ্ধভাবে অবদান রেখে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী।

বার্ষিক আলোচনায় বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর বলেন, সরকারি-বেসরকারি সব তথ্য-প্রযুক্তি খাতের অগ্রগতিতে বেসিসের অবদান অপরিসীম। বলেন, সদস্যরাই বেসিসের প্রকৃত কর্ণধার, তাই বেসিসের মূল লক্ষ্য হচ্ছে সদস্যদের কল্যাণ সাধন।

বেসিসের ১৯তম বার্ষিক সাধারণ সভায় আরো উপস্থিত ছিলেন বেসিসের প্রাক্তন সভাপতি এ তৌহিদ, হাবিবুল্লাহ এন করিম, মাহবুব জামান, শামীম আহসান, বেসিসের সাবেক পরিচালকবৃন্দ, স্থায়ী কমিটির চেয়ারম্যানবৃন্দ, কো-চেয়ারম্যানবৃন্দ ও সদস্যবৃন্দ।

 


ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।