বিদ্যুৎ বিলের প্রিপেইড সেবা দেবে গ্রামীণফোন


Published: 2018-01-01 21:59:43 BdST, Updated: 2018-09-21 20:32:28 BdST

 

আইটি লাইভ: ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) গ্রাহকদের জন্য প্রিপেইড মিটার রিচার্জ ব্যবস্থা চালু করেছে গ্রামীণফোন।

রোববার বিদ্যুৎ ভবনের ডিপিডিসি সভাকক্ষে গ্রামীণফোন ডিপিডিসি গ্রাহকদের এই সেবা দিতে চুক্তি করেছে। গ্রামীণফোনের হেড অব ফাইন্যান্সিয়াল সার্ভিসেস রাশেদা সুলতানা এবং ডিপিডিসি’র যুগ্মসচিব ও কোম্পানি সচিব জয়ন্ত কুমার সিকদার নিজ নিুজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তির ফলে গ্রাহকরা সপ্তাহের সাত দিন চব্বিশ ঘণ্টাই তাদের ইলেক্ট্রনিক ওয়ালেটের মাধ্যমে সহজে সেবা নিতে পারবেন।

এছাড়াও গ্রামীণফোনের নির্বাচিত আউটলেটগুলো গ্রাহকদের ভেন্ডিং সেবাপ্রদানে ডিপিডিসি ডিস্ট্রিবিউশন পয়েন্টস হিসেবে কাজ করবে। গ্রামীণফোন নিশ্চিত করবে গ্রাহকরা যেনো তাদের সেবার ফি সম্পর্কে জানতে পারেন, পাশাপাশি সর্বোচ্চ পরিমাণ গ্রাহকদের সহজে সুবিধা প্রদানে গ্রামীণফোনের প্রতিনিধিরা বিভিন্ন স্থানে উপস্থিত থাকবেন।

এর ফলে ডিপিডিসি গ্রাহকরা গ্রামীণফোন অনুমোদিত এজেন্ট পয়েন্ট থেকে তাদের তাদের স্মার্টকার্ড রিচার্জ করে নিতে পারবেন।

গ্রামীণফোনের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন বলেন, গ্রামীণফোনের ডিজিটাল রিসোর্সের মাধ্যমে মানুষের ক্ষমতায়নে এবং তাদের জীবনকে সহজ করে তোলার ক্ষেত্রে এই চুক্তি তাদের একটি পদক্ষেপ। এ ধরনের উদ্যোগ সত্যিকার অর্থে এবং বাস্তবিকভাবেই ডিজিটালকরণের পথ উন্মোচন করবে বলে তাদের বিশ্বাস।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ বিভাগের সচিব ড. আহমদ কায়কাউস এবং ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান। এছাড়াও গ্রামীণফোন এবং ডিপিডিসির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


ঢাকা, ১ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।