মাত্র ৫০০ টাকায় অফিস ম্যানেজমেন্ট কোর্স


Published: 2017-12-29 13:06:01 BdST, Updated: 2018-12-11 04:32:43 BdST


আইটি লাইভ: ২০১৭ সালের শেষ দিন (৩১ ডিসেম্বর) ও ২০১৮ সালের শুরু (১ জানুয়ারি) এই দুইদিন অনধিক ৫০ জনকে ৫০০ টাকায় দুই মাস মেয়াদী অফিস ম্যানেজমেন্ট কোর্সে ভর্তির সুযোগ দিচ্ছে আইসিটি ক্যারিয়ার।

এছাড়া ফ্রিল্যান্সিংয়ে আগ্রহী এমন প্রশিক্ষণার্থীদের নববর্ষ উপলক্ষে মাত্র ৩০০০ টাকায় গ্রাফিক্স / ওয়েব ডিজাইন শেখাবে আইসিটি ক্যারিয়ার। দুই মাস মেয়াদী গ্রাফিক্স / ওয়েব ডিজাইন কোর্স সম্পন্ন করে একজন প্রশিক্ষণার্থী যাতে ফ্রিল্যান্সিং এর মাধ্যমে আয় করতে পারে সে বিষয়ে প্রশিক্ষণে জোর দেয়া হবে।

এছাড়া হার্ডওয়্যার/ নেটওয়ার্কিং/ ওয়েব ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট/ পিএইচপি/ওয়ার্ডপ্রেস / জুমলা/ সি পোগ্রামিং/জাভা/ অটোক্যাড/ একাউন্টিং সফটওয়্যার ট্যালি/ থ্রিডি স্টুডিও ম্যাক্স/ স্কেচ আপ/ শর্টহ্যান্ড/ ১ বছর মেয়াদী ডিপ্লোমা/৬ মাস মেয়াদী ডিপ্লোমা সহ অন্যান্য কোর্সে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে ভর্তি হওয়ার সুযোগ দিচ্ছে।

আইসিটি ক্যারিয়ার এর সিইও সাবিনা এহছান জানান, আমরা ২০১৭ সালের শেষ দিন (৩১ ডিসেম্বর) ও ২০১৮ সালের শুরু (১ জানুয়ারি) এই দুইদিনঅনধিক ৫০ জনকে ৫০০ টাকায় দুই মাস মেয়াদী অফিস ম্যানেজমেন্ট কোর্সে ভর্তির সুযোগ, অনধিক ৫০ জনকে ৩০০০ টাকায় দুই মাস মেয়াদী গ্রাফিক্স ডিজাইন/ পিসি হার্ডওয়্যার মেইনটেন্যান্স/ বেসিক ওয়েব ডিজাইন কোর্সগুলো করার সুযোগ দিচ্ছি।

নাছিমা এনাম ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আইসিটি ক্যারিয়ার এর মিডিয়া কনসালটেন্ট সাংবাদিক এহছান খান বলেন তথ্যপ্রযুক্তি প্রশিক্ষণের ক্ষেত্রে বিগত ১০ বছর ধরে কর্মমূখী বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে তথ্যপ্রযুক্তি খাতে দক্ষ জনশক্তি গড়ে তুলছে ভিন্নধারার এই প্রশিক্ষণ প্রতিষ্ঠান আইসিটি ক্যারিয়ার । প্রতিষ্ঠাকালীন সময় থেকে এ পর্যন্ত দশ হাজার প্রশিক্ষণার্থীকে তথ্যপ্রযুক্তি প্রশিক্ষণ দিয়েছে আইসিটি ক্যারিয়ার।

আগ্রহীদের রেজিস্ট্রেশন করতে আইসিটি ক্যারিয়ার, কনকর্ড টাওয়ার, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাটাবন ঢাকা-এই ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে।
যোগাযোগ-০১৭১২৯১১৫৬৯/০১৬২৬০৩২৭৭১

 


ঢাকা, ২৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।